Thursday, May 9, 2013

রিয়া আপু

মামার এই ঘটনাটা সত্য আমার ফুফাত বোন রিয়া অপু (চুদতাম)আমার সাথে তার বয়সের পার্থক্য Only 4 years ছোট বেলা থেকে ওর সাথে একসাথে খেলাধুলা করতামআমাদের Family টা খুব ই মজারচাচাতো ফুফাতো ভাই বোন মিলে আমরা প্রায় ১৬ জন ঈদ এর সময় খুব মজা হয়সবাই এক সাথে ঈদ করতাম দিন গুলি খুব মজার ছিল এখন সবাই যে যার মত Family নিয়ে ব্যাস্তরিয়া অপু এখন তার জামাই র বাচ্চা নিয়া সুখে আছেআমার কাজিন দের মধ্যে শুধু রিয়া অপু এর সাথে আমি সেক্স করিআমাদের বাসায় একবার ফুফু সবাই কে নিয়া বেড়াতে আসলতখন আমি HSC 1st Year  পড়ি
আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরা তিন ভাই থাকিমেহমান আসলে থাকার জন্য শেয়ার করে থাকতে হয়আমরা তো খুব খুশিসব ফুফাতো ভাই বোন আর আমরা তিন ভাই খুব মজা করি সব সময়রাতে থাক নিয়ে কথা হচ্ছেমা বলল রিয়া তুমি আমার সাথে থাকবেতখন ফুফু বলল, ” না ভাবি তোমার কষ্ট হবেএমনি তুমি ছোট ছেলে কে নিয়ে শোরিয়া তোমার তুহিন(আমি) এর সাথে শোবেরিয়া অপু ও বলল, “মামি আমি তুহিন এর সাথে শোব কোনও সমস্যা হবে না
মা বলল, ” ঠিক আছে.আমি তখন ও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছেযাক খাওয়া শেষ করে আমার Room এ গিয়ে দেখি রিয়া অপু মক্ষি পড়ে মসরি লাগাচ্ছেআমাকে দেখে বলল দরজা আটকে দিতেআমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলামদাঁত ব্রাশ করে বের হয়ে দেখি রিয়া অপু  Mobile এ কথা বলছেআমি বললাম, ” কী Boy Friend এর সাথে কথা বলছ নাকি?” আমাকে দেখে ভাবছেকা খেয়ে গেলআমি বললাম, ” ফুফু কে বলে দিব তুমি Boy Friend এর সাথে কথা বল.রিয়া অপু আমাকে বলল,” লক্ষী ভাই আমার কাউ কে বলিস নাতুই যা চাষ তাই দিব.আমি বললাম, ” ঠিক তোরিয়া অপু বলল, “ঠিকআমি জানিনা কী ভেবে বললাম, ” আমি তোমাকে চুদতে চাই.এটা শুনে রিয়া অপু একেবারে থমকে গেলআমার দিকে হ করে তাকিয়ে আছেআমি তো ভয় এ শেষসাহস করে আবার বললাম, “যদি চুদতে দাও তাহলে কাউ কে বলব নাআর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর.এটা বলে আমি সোজা মসরি এর ভিতর গিয়ে শুয়ে পড়লামরিয়া অপু একটো পর বিছানা এর উপর বসে আমাকে বলল, ” যদি তোকে আমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো? আমি বললাম , “না রিয়া অপু, “ঠিক আছেবলে লাইট অফ করে আমার পাশে এসে শুয়ে পড়ল…………

শুয়ে শুয়ে রিয়া অপু বললআমি কখনো এগুলো করিনিআমি বললাম,” আমিও নাবলে রিয়া অপু কে জড়িয়ে ধরলামকী নরম শরীররিয়া অপু ও আমাকে জড়িয়ে ধরলআমি ওর গালে ও ঘরে Kiss করতে থাকলামআস্তে আস্তে অপু ও আমাকে Kiss করতে থাকলোআমি অপু এর ওপর উঠে দুধ দুটো তে হাত দিলামসাথে সাথে অপু নড়ে উঠলআমি আমার শার্ট টা খুলে ফেললামঅপু এর মক্ষি এর বোতাম খুলে মক্ষি টা খুলে দিলামতারপর যা দেখলাম তা প্রতিটি ছেলে সপ্ন দেখেদুধ দুটো খাড়া সাদাআমি আর থাকতে পারলাম নাএদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেলে  দাড়িয়ে আছেঅপু ওটাকে হাত দিয়ে ওপর নিচে করছেআমি অপু দুধ চূষতে লাগলামঅপু এদিকে ঘন ঘন সাস নিচ্ছেঅপু বলল, ” আমি আর পারছিনাআমি অপু এর সোনার কাছে গিয়ে বসলামদুই পা ফাক করলাম
অপু আমার দিকে তাকিয়ে বলল, ” আস্তে ধাককাস এটা আমার প্রথমঅপু একটা সাদা তবল দিয়ে বলল,” এটা নিচে দে আমি তাই করলামঅপুর সোনার ফাকে আমার সোনা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মণ্ডি টা ঢুকে গেলঅপু উফ্ফ বলে উঠলকী টাইট রে বাবামণ্ডি টা গিয়ে সতী পর্দা তে ধাক্কা খাচ্ছেঅপুয়ের মুখের দিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা অপুর সতী পর্দা ভেদ করে ঢুকে গেল আর অপু বাবা গ বলে চিত্কার দিয়ে মুখ চেপে ধরলআমি উঠে আমার সোনা টা একবার বের করলামবের করে দেখি রক্তে আমার সোনা ভিজে গেছেআপু আমাকে বলল, ” বের করলি কেন?’”আমি বললাম, ” তুমি চিৎকার দিলে যে?”ও বলল, ” বোকাঢুকা
আমি আবার ঢুকলামএইবার জোরে জোরে চাপ মারতে থাকলামঅপু আমাকে জড়িয়ে ধরে Kiss খেতে খেতে বলল, ” আমার মাসিক হয়েছে 20 দিন আগেতর মল আমার গুড এর ভিতর ফেলবি
আমি আরও জোরে জোরে চাপ মারতে থাকলামঅপু উফফাহহেসহ করতে থাকলোএকটু পর অপু আমাকে খুব জোরে জড়িয়ে ধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপটে লাগলোবুঝলাম ওর কামরস বেরিয়ে গেছেএবার আমার পালাআমি জোরে জোরে করতে লাগলামচার পাচ বার চাপ দিতেই আমার ও মল বের হয়ে গেলপুরা মল ওর গুড়ের ভিতর ঢেলে ওর বুকের ওপর শুয়ে থাকলামঅপু আমাকে সরিয়ে টয়লেট এ গিয়েফ্রেশ হয়ে আসলতারপর আমিও ফ্রেশ হয়ে আসলামওই রাত এ আর তীন বার চুদাচুদি করে তারপর আমরা ঘুমলামঅপু এর বিয়ে এর আগে ওর সাথে চুদাচুদির সুজক পেলেই করতাম বিয়ে হবার পর আর হইনিরিয়া অপু এর সাথে আমার প্রথম সেক্স করাওই ঘটনা আমি কখনো ভুলতে পারব না

1 comment:

Popular Posts